Self Click অ্যাপ থেকে দৈনিক ১০০০ টাকা ইনকাম | বিকাশ পেমেন্ট ২০২৪ — SoftDozeSoftDoze

Self Click অ্যাপ থেকে দৈনিক ১০০০ টাকা ইনকাম | বিকাশ পেমেন্ট ২০২৪

Self Click অ্যাপ থেকে দৈনিক ১০০০ টাকা ইনকাম | বিকাশ পেমেন্ট ২০২৪
Self Click অ্যাপ থেকে দৈনিক ১০০০ টাকা ইনকাম
Self Click অ্যাপ থেকে দৈনিক ১০০০ টাকা ইনকাম | বিকাশ পেমেন্ট ২০২৪


Self Click অ্যাপ থেকে দৈনিক ১০০০ টাকা ইনকাম করার নিয়ম সম্পর্কে বিস্তারিত জানুন আজকের পোস্টে। অনলাইনে থেকে টাকা ইনকাম করার জন্য যে সকল প্লাটফর্ম কিংবা অ্যাপ্লিকেশন রয়েছে। তার মধ্যে অন্যতম Self Click।

আজকের পোস্টে আমরা Self Click একাউন্ট রেজিস্ট্রেশন করা প্রসেস, কি কি উপায়ে Self Click থেকে টাকা ইনকাম করতে হয় এবং ইনকাম করা টাকা উইথড্র করার নিয়ম ইত্যাদি সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। 

Self Click অ্যাপ থেকে দৈনিক ১০০০ টাকা ইনকাম করার জন্য সর্বপ্রথম আপনাকে ‘Self Click’ অ্যাপে একটি একাউন্ট তৈরি করতে হবে। তাহলে একাউন্ট তৈরি জন্য আপনার মোবাইল ডাটা সংযোগ চালু করুন। তারপর মোবাইলে থাকা ‘Google Play store’ অ্যাপ্লিকেশন প্রবেশ করুন এবং সার্চবারে ‘Self’ লিখে সার্চ করুন। তারপর সার্চ রেজাল্টে আসা SELF- My Business platform অ্যাপসটি ইন্সটল করুন। 

Self Click অ্যাপ থেকে দৈনিক ১০০০ টাকা ইনকাম

এখন অ্যাপসটি সম্পূর্ণ ইনস্টল হওয়ার পরে অ্যাপসটিতে প্রবেশ করুন। তাহলে আপনার সামনে নতুন একটি পেইজ ওপেন হবে। এখন বাম সাইটে উপরে ‘থ্রি ডট’ অপশনে ক্লিক করুন। তাহলে কয়েকটি অপশন দেখতে পাবেন। যেমন: 

এখন নতুন একাউন্ট তৈরি করার জন্য ‘লগইন/ রেজিস্ট্রেশন’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার সামনে এমন একটি পেইজ ওপেন হবে।

ফ্রি লটারি খেলে টাকা ইনকাম

এখন আপনার যদি ‘Celf Click’ অ্যাপসটি আগে থেকে একাউন্ট তৈরি করা থাকে। তাহলে মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্টে ‘লগইন’ করুন। আর নতুন একাউন্ট তৈরি করার জন্য নিচে থেকে ‘রেজিস্ট্রেশন’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনাকে পরবর্তী ধাপে নিয়ে যাবে। সেখানে আপনি যে নম্বর ব্যবহার করে ‘Self Click’ একাউন্ট তৈরি করতে চাচ্ছেন সেই নম্বরটি বসিয়ে ‘ওটিপি পাঠান’ অপশনে ক্লিক করুন।

 

তাহলে আপনার মোবাইল নম্বরে ৬ ডিজেটের একটি ভেরিফিকেশন কোড অথবা ওটিপি যাবে। সেটি ‘বসিয়ে সামনে এগিয়ে যান’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার সামনে একটি রেজিস্ট্রেশন ফরম/পেইজ ওপেন হবে। 

Self Click অ্যাপ থেকে দৈনিক ১০০০ টাকা ইনকাম

সেখানে অনেকগুলো অপশন দেখতে পাবেন। যেমন: 

এখন উপরে উল্লেখিত অপশন গুলো আপনি আপনার তথ্য দিয়ে পূরন করুন এবং ‘রেজিস্ট্রেশন’ অপশনে ক্লিক করুন। তাহলে ‘অভিনন্দন আপনার রেজিস্ট্রেশন সফল হয়েছে’ লেখাটি চলে আসবে। অর্থাৎ, আপনার ‘Self Click’ একাউন্টি খোলা সম্পূর্ণ হবে। এখন ‘থ্রি ডট’ অপশনে ক্লিক করে আপনার একাউন্টে তথ্যগুলো দেখতে পারবেন। 

এখন আপনাকে ‘Self Click’ একাউন্টে ভেরিফিকেশন করতে হবে। তাহলে আপনি আপনার একাউন্টে ভেরিফিকেশন করে নিন। ‘Self Click’ একাউন্ট থেকে আপনি বিভিন্ন উপায়ে টাকা ইনকাম করতে পারবেন। সে সম্পর্কে নিম্নে আলোচনা করা হলো: 

‘Self Click’ অ্যাপ্লিকেশন মাধ্যমে আপনি মোবাইল রিচার্জের করে টাকা ইনকাম করতে পারবেন। এখানে আপনি নিজের নম্বরে অথবা অন্যের নম্বরের রিসার্জ করে টাকা ইনকাম করতে পারবেন। মোবাইল রিচার্জ পরিবর্তে আপনি একটি ক্যাশব্যাক পাবেন। তবে সেজন্য আপনার একাউন্টে অবশ্যই ভাউচারে এমাউন্ট থাকতে হবে।

আপনি ‘Self Click’ থেকে ড্রাইভ প্যাক করে ইনকাম করতে পারবেন। আপনাদের ভিতরে অনেকেই আছেন যারা ইন্টারনেট/ মিনিট অথবা কম্বো অফার ব্যবহার করে থাকেন। তারা চাইলেই ড্রাইভ প্যাক থেকে অফার গুলো কিনতে পারবেন এবং প্রত্যেকটি অফার নেওয়ার ফলে আপনি একটি ক্যাশব্যাক পাবেন।

ড্রাইভ প্যাক থেকে আপনি আপনার বন্ধু-বান্ধব, ফ্যামিলি মেম্বার ও অন্যান্যদের সাথে শেয়ার করতে পারবেন। তার ফলে আপনার ক্যাশব্যাকের টাকাটি আপনার টোটাল এমাউন্টের সাথে যুক্ত হয়ে যাবে।

তাছাড়াও আপনি ‘Self Click’ মাধ্যমে রিসেলিং প্রোডাক্ট সেল করে ইনকাম করতে পারবেন। ‘Self Click’ হাজার হাজার পণ্য রয়েছে। এখান থেকে আপনি যেকোন প্রোডাক্ট সিলেক্ট করে সেগুলো মার্কেটে সেল করে টাকা ইনকাম করতে পারবেন। 

আরোও পড়ুন: ফ্রি লটারি খেলে টাকা ইনকাম apps বিকাশ পেমেন্ট। 

এখানে আপনাকে শুধু অর্ডার নিতে হবে আর প্রোডাক্ট ডেলিভারি থেকে শুরু করে বাকি কাজগুলো ‘Self Click’ করে থাকবে এবং এই রিসেলিং প্রোডাক্ট সেল করার মাধ্যমে আপনি প্রতিমাসে ১০ থেকে ১৫ হাজার টাকার অধিক ইনকাম করতে পারবেন। 

তাছাড়াও ‘Self Click’ অ্যাপে আপনি ইউজার রেফার করে মাস শেষে একটি ভালো পরিমাণ ফ্যাসিভ ইনকাম জেনারেট করতে পারবেন। 

রিসেলিং হল কোন একটি কোম্পানির পণ্যকে সেই দামে বা তার চেয়ে একটু কম মূল্যে ক্রয় করে নিজের ইচ্ছামত প্রাইস বৃদ্ধি করে মার্কেটে সেল করা। ধরুন Self Click এ একটি টি-শার্ট বিক্রি হচ্ছে ১৫০ টাকা ধরে। আপনি সেই টি-শার্টের ছবি, ডিটেলস ও লিংক সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন এবং সেখানে ১৬০/১৭০ টাকা মূল্য নির্ধারণ করে দিলেন। 

এখন কেউ যদি আপনার দেওয়া লিংকে ক্লিক করে Self Click টি-শার্টটি ক্রয় করতে আসে তাহলে সেটি ঐ টি-শার্টের মূল্য ১৬০/১৭০ টাকা দেখবে। এখন সে যদি টি-শার্টটি অর্ডার করে দেয় তাহলে Self Click আপনার হয়ে তাকে টি-শার্টে ডেলিভারি করে দেবে এবং সেখান থেকে ১০ থেকে ২০ টাকা কমিশন আপনার একাউন্টে পাঠিয়ে দিবে। 

এছাড়াও আপনি চাইলে ম্যানুয়ালি টি-শার্টটির অর্ডার নিয়ে। Self Click এ উক্ত ব্যক্তির ঠিকানা দিয়ে অর্ডার করে দিতে পারেন। আপনি ক্রেতার কাছ থেকে ১৬০/১৭০ টাকা নিলেন এবং সেলফ ক্লিককে ওখান থেকে ১৫০ টাকা পেমেন্ট করলেন। তাহলে একইভাবে আপার ১০/২০ টাকা লাভ হলো। এভাবে আপনি যত বেশি অর্ডার নিতে পারবেন তত বেশি ইনকাম হবে। 

আশা করি, বুঝাতে পেরেছি কিভাবে Self Click অ্যাপ থেকে দৈনিক ১০০০ টাকা ইনকাম করবেন। ইনকাম সম্পর্কিত আরো গুরুত্বপূর্ণ কনটেন্ট পেতে চোখ রাখুন বঙ্গভাষা ওয়েবসাইটে।

এ সপ্তাহের টিআরপি তালিকা ২০২৪ সম্পর্কে বিস্তারিত জানুন আজকের পোস্টে। আজ ২১ সেপ্টেম্বর রোজ শুক্রবার ২০২৪। আপনারা যারা এ সপ্তাহের…

বাইনারি ট্রেডিং কি হালাল নাকি হারাম এ সম্পর্কে বিস্তারিত জানুন আজকের পোস্টে। সাধারণত, আপনি একটি কারেন্সি ক্রয় করলেন। তারপর যখন…

ওন লাইন ইনকাম এর সহজ ৫টি Website সম্পর্কে বিস্তারিত জানুন আজকের পোস্টে। আজকের পোস্টে আমরা বাংলাদেশ জনপ্রিয় এবং বিশ্বস্ত তিনটি…

২৬ সেপ্টেম্বর ২০২৪ কি? বা ২৬ সেপ্টেম্বর ২০২৪ কি হবে? জানতে চান অনেক। আজকাল ফেসবুকে ঢুকলেই ২৬ সেপ্টেম্বর ২০২৪ কে…

কুইজ খেলে ইনকাম প্রতিদিন ২০০/৩০০ টাকা। অথবা সহজ কিছু প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিন হাজার হাজার টাকা। এমন অসংখ্য ভিডিও…

২০০ টি বাংলা কষ্টের স্ট্যাটাস ও ক্যাপশন দেখুন আজকের পোস্টে। আপনাদের মধ্যে যাদের মন খারাপ অথবা যারা অনলাইনে ক্যাপশন নিয়ে…

WELCOME TO SOFTDOZE.COM

Softdoze.com is a technology-focused website offering a wide range of content on software solutions, tech tutorials, and digital tools. It provides practical guides, reviews, and insights to help users optimize their use of software, improve productivity, and stay updated on the latest technological trends. The platform caters to both beginners and advanced users, delivering useful information across various tech domains.

If you like the post, share it and give others a chance to read it.

1 Comment On ”Self Click অ্যাপ থেকে দৈনিক ১০০০ টাকা ইনকাম | বিকাশ পেমেন্ট ২০২৪