ছোট ছোট কাজ করে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ বিকাশে পেমেন্ট — SoftDozeSoftDoze

ছোট ছোট কাজ করে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ বিকাশে পেমেন্ট

ছোট ছোট কাজ করে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ বিকাশে পেমেন্ট
ছোট ছোট কাজ করে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ বিকাশে পেমেন্ট


আজকের পোস্টে আমরা আলোচনা করবো কিভাবে ছোট ছোট কাজ করে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপগুলো ব্যবহার করে বিকাশে পেমেন্ট গ্রহণ করা যায়। এই পদ্ধতিতে আপনি প্রতিদিন ৪০০-৫০০ টাকা আয় করতে পারেন। তাই ধৈর্য ধরে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন, যাতে আপনি ফ্রি টাকা ইনকাম করার এই সুযোগটি নিতে পারেন।

এই পোস্টে আমি আপনাদের পরিচয় করিয়ে দেব সত্যিকার অর্থে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপসগুলোর সাথে, যা বিকাশে পেমেন্ট করে। আমি নিজেও এই সাইটগুলোতে কাজ করেছি এবং তারা সত্যিই পেমেন্ট করে।

আরোও পড়ুন: ফেসবুক থেকে টাকা ইনকামের সহজ উপায় ২০২৪

এছাড়া, এই অ্যাপগুলো নিয়ে বড় বড় ইউটিউবাররা ইতিমধ্যেই রিভিউ করেছেন। তাই, আপনি যদি আমার কথার সত্যতা যাচাই করতে চান, তাহলে এই আর্টিকেলটি পড়ে শেষ করার পর আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারেন এবং ইনকাম শুরু করতে পারেন।

তাহলে চলুন, বিস্তারিত জেনে নেওয়া যাক ছোট ছোট কাজ করে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপগুলো সম্পর্কে, যেগুলো বিকাশে পেমেন্ট প্রদান করে।

আপনি যদি এমন কোনো অ্যাপ খুঁজছেন যেখানে ফ্রি টাকা ইনকাম করা যাবে এবং বিকাশে পেমেন্ট নেওয়া যাবে, তাহলে এই পোস্টে আপনাকে স্বাগতম। অনলাইনে ফ্রি টাকা ইনকাম করার জন্য প্রথমে ফোনের ডাটা সংযোগটি চালু করুন এবং প্রয়োজনীয় অ্যাপগুলো ডাউনলোড করুন।

আরোও পড়ুন: ফেসবুক থেকে টাকা ইনকামের সহজ উপায় ২০২৪

তারপর ফোনে থাকা Google play store অ্যাপটি ওপেন করুন এবং সার্চবারে Work up job লিখে সার্চ করুন। তাহলে আপনি Work Up Job-Microjob নামে একটি অ্যাপস দেখতে পাবেন সেটি ইন্সটল করুন। অথবা সরাসরি ‘এখানে ক্লিক‘ করে অ্যাপসটি ইন্সটল করে নিতে পারেন। 

অ্যাপসটি ইন্সটল হওয়ার পর সেটি ওপেন করুন। এখন শুরুতে এই apps থেকে ছোট ছোট কাজ করে ফ্রি টাকা ইনকাম করার জন্য এবং বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য আপনাকে একাউন্ট রেজিস্ট্রেশন করতে হবে। 

অ্যাপটি ওপেন করার পর আপনি এরকম একটি পেজ দেখতে পাবেন সেখান থেকে Earn money অপশনে ক্লিক করুন। তাহলে আপনি লগ ইন পেজ পেয়ে যাবেন। এখন একাউন্ট রেজিস্ট্রেশন করার জন্য একটু নিচে স্ক্রল করুন এবং Create account অপশনে ক্লিক করুন। তাহলে আপনি Sign up পেইজ হয়ে যাবেন।

আরোও পড়ুন: ফেসবুক থেকে টাকা ইনকামের সহজ উপায় ২০২৪

ছোট ছোট কাজ করে ফ্রি টাকা ইনকাম

আরোও পড়ুন: ফেসবুক থেকে টাকা ইনকামের সহজ উপায় ২০২৪

এখন প্রথমে আপনার নাম, ইমেইল এড্রেস  পাসওয়ার্ড, I’m not robot ক্যাপচারিটি পূরণ করে নিচে থেকে I agree to workup job  অপশনে টিকমার্ক দিয়ে ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করুন। তাহলে আপনার অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন হয়ে যাবে।

একাউন্ট রেজিস্ট্রেশন করার পর পরই আপনি চাইলে এই এখানে কাজ করতে পারবেন না। এখানে কাজ করার জন্য আপনার একাউন্টটি ভেরিফাই করতে হবে। এখন অ্যাকাউন্ট ভেরিফাই করার পূর্বে জিমেইল ভেরিফাই করে নিন। জিমেইল ভেরিফাই করার জন্য যেই জিমেইল দিয়ে একাউন্ট রেজিস্ট্রেশন করেছেন সেই জিমেইল এর Inbox/Spam ফোল্ডার চেক করুন। জিমেইল খুঁজে পাওয়ার পর সেটি ওপেন করুন। 

এখন আপনার জন্য অ্যাকাউন্ট ভেরিফিকেশন প্রক্রিয়া শুরু করতে হবে। প্রথমে “Active your account” অপশনে ক্লিক করুন, যা আপনার জিমেইল ভেরিফাই সম্পন্ন করবে। এরপর অ্যাপে ফিরে এসে তিনটি ডটের আইকনে ক্লিক করুন। সেখানে “Verify your account” অপশনটি দেখতে পাবেন; সেখানে ক্লিক করুন।

এখন আপনার সামনে দুটি ভেরিফিকেশন অপশন থাকবে। আপনি চাইলে যে কোনো একটি পদ্ধতিতে আপনার অ্যাকাউন্ট ভেরিফাই করতে পারেন।

যদি আপনি ইন্সট্যান্ট ২০০ টাকা দিয়ে অ্যাকাউন্ট ভেরিফাই করতে চান, তাহলে “Instant verify” অপশনে ক্লিক করুন এবং নির্দেশনা অনুযায়ী ২০০ টাকা দিয়ে ভেরিফাই করুন।

অন্যদিকে, যদি আপনি বিনামূল্যে ভেরিফাই করতে চান, তাহলে আপনাকে ম্যানুয়াল ভেরিফিকেশন করতে হবে। এজন্য আপনার জন্ম নিবন্ধন, NID, অথবা Passport যেকোনো একটি ডকুমেন্ট ব্যবহার করতে হবে। যেকোনো একটি ডকুমেন্ট নির্বাচন করে সেটির ডেটেলস এবং ছবি আপলোড করে ভেরিফিকেশন সম্পন্ন করুন। এই প্রক্রিয়া সম্পন্ন হতে ২৪ থেকে ৪৮ ঘন্টা সময় লাগতে পারে।

আরোও পড়ুন: ফেসবুক থেকে টাকা ইনকামের সহজ উপায় ২০২৪

ছোট ছোট কাজ করে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপস

আরোও পড়ুন: ফেসবুক থেকে টাকা ইনকামের সহজ উপায় ২০২৪

একাউন্ট ভেরিফাই করার পর এখন আপনার কাজ শুরু করতে হবে। এখানে আপনি বিভিন্ন ধরনের ছোট ছোট কাজ পেয়ে যাবেন। যেমন: 

এখানে প্রতিটি কাজের জন্য আলাদা আলাদা পেমেন্ট দেওয়া হয়। সর্বনিম্ন ২ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত প্রতিটি কাজে পেমেন্ট নিতে পারবেন। এখন আপনি যেই কাজটি করতে চান তাতে ক্লিক করুন। তাহলে ঐ কাজের বিস্তারিত তথ্য গুলো দেখতে পাবেন।

ফ্রি টাকা ইনকাম করার অ্যাপস

আরোও পড়ুন: ফেসবুক থেকে টাকা ইনকামের সহজ উপায় ২০২৪

আপনার কাজ শুরু করার আগে কিছু গুরুত্বপূর্ণ তথ্য জেনে রাখা খুবই প্রয়োজনীয়। কাজটি কিভাবে করবেন, কতজন কাজটি করতে পারবে, কত টাকা পেমেন্ট পাবেন, এবং কিভাবে কাজটি জমা করবেন—এসব বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নিন। অব্যশই সৎভাবে কাজ করবেন, কারণ কাজ করার সাথে সাথে আপনার একাউন্টে টাকা যোগ হবে না। এটি এডমিনের রিভিউর মাধ্যমে অ্যাপ্রুভাল পেলে আপনার অ্যাকাউন্টে টাকা যুক্ত হবে।

আপনি যদি ভুল কাজ করেন, তাহলে পেমেন্ট পাবেন না। আবার বার বার ভুল কাজ জমা দেওয়ার কারণে আপনার একাউন্ট সাসপেন্ডও হতে পারে, তাই সতর্কতার সাথে কাজ করা জরুরি।

আরোও পড়ুন: ফেসবুক থেকে টাকা ইনকামের সহজ উপায় ২০২৪

মনে রাখবেন, এডমিন আপনাকে কাজ করার জন্য বেতন দিচ্ছে। যদি আপনি প্রতারণামূলকভাবে কাজ করেন, তাহলে তা অর্থ চুরি হিসেবে গণ্য হবে এবং হারাম হয়ে যাবে। ইসলামে হারাম উপার্জনকারীদের জন্য শাস্তির বিধান রয়েছে।

যেকোনো ওয়েবসাইট বা অ্যাপের একটি গুরুত্বপূর্ণ দিক হলো তার পেমেন্ট মেথড বা টাকা তোলার পদ্ধতি। কাজ করার পর আপনি কিভাবে টাকা তুলবেন, এবং সেই সাইটটি আসলে পেমেন্ট করে কিনা, তা নিশ্চিত করুন। তাই, যে কোনো ওয়েবসাইট বা অ্যাপে কাজ করার আগে ইউটিউবে গিয়ে সেই সাইটের সত্যতা এবং পেমেন্ট মেথড যাচাই করুন, তারপর একাউন্ট তৈরি করুন এবং কাজ শুরু করুন।

তাহলে চলুন, দেখা যাক কিভাবে Workup job apps থেকে টাকা তুলবেন।

আরোও পড়ুন: ফেসবুক থেকে টাকা ইনকামের সহজ উপায় ২০২৪

Workupjob থেকে টাকা তুলতে হলে প্রথমে আপনার প্রোফাইল ইমেজে ক্লিক করুন। এরপর একটু নিচে স্ক্রোল করুন, সেখানে “Wallet” অপশন দেখতে পাবেন। সেখানে ক্লিক করলে আপনার বর্তমান ব্যালেন্স ও বিভিন্ন পেমেন্ট মেথড যেমন: বিকাশ, রকেট, নগদ ইত্যাদি দেখতে পাবেন।

Workup job পেমেন্ট উইথড মেথড

আরোও পড়ুন: ফেসবুক থেকে টাকা ইনকামের সহজ উপায় ২০২৪

এখন যদি আপনার একাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স থাকে, তাহলে আপনি বিকাশ বা নগদ যেকোনো একটি পেমেন্ট মেথড ব্যবহার করে আপনার টাকা উইথড্র করতে পারবেন। টাকা উইথড্র করার ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে এটি আপনার অ্যাকাউন্টে পৌঁছে যাবে। তবে মনে রাখবেন, এখান থেকে আপনি সর্বনিম্ন ১০ ডলার অর্থাৎ ১০০০ টাকা উইথড্র করতে পারবেন এবং এডমিন চার্জ প্রযোজ্য হবে।

এছাড়াও, যারা ইউটিউব, ফেসবুক, এবং টিকটক কনটেন্ট ক্রিয়েটর, তারা তাদের সাইটের মনিটাইজেশনের জন্য এখান থেকে ভিজিটর, ওয়াচ টাইম, ফলোয়ার ও সাবস্ক্রাইবার নিতে পারবেন।

আরোও পড়ুন: ফেসবুক থেকে টাকা ইনকামের সহজ উপায় ২০২৪

আশা করি, এই আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনি বুঝতে পেরেছেন কিভাবে অনলাইনে ছোট ছোট কাজ করে আপনি প্রতিদিন ৪০০ থেকে ৫০০ টাকা উপার্জন করতে পারবেন। এরকম ইনকাম সম্পর্কিত আরও কনটেন্ট পেতে আমাদের বঙ্গভাষা ওয়েবসাইটের সাথেই থাকুন। ধন্যবাদ!

WELCOME TO SOFTDOZE.COM

Softdoze.com is a technology-focused website offering a wide range of content on software solutions, tech tutorials, and digital tools. It provides practical guides, reviews, and insights to help users optimize their use of software, improve productivity, and stay updated on the latest technological trends. The platform caters to both beginners and advanced users, delivering useful information across various tech domains.

If you like the post, share it and give others a chance to read it.

3 Comments on ”ছোট ছোট কাজ করে ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ বিকাশে পেমেন্ট